পাওয়ার প্লে পিকআপ: সবচেয়ে দক্ষ দল এবং আন্ডাররেটেড খেলোয়াড়

পাওয়ার প্লে পিকআপ: সবচেয়ে দক্ষ দল এবং আন্ডাররেটেড খেলোয়াড়

football
xfgd

ফ্যান্টাসি এনএইচএল মেট্রিক্স ভেঙে ফেলার জন্য বরফের উপর সময় একটি দুর্দান্ত হাতিয়ার। প্রতি ৬০ গোল, শট প্রতি ৬০, করসি প্রতি ৬০… আপনি বলুন, এটা প্রতি ৬০ হতে পারে। সর্বোপরি টাইম হল দুর্দান্ত সমতা।

একটি বিশেষ ক্ষেত্রে ছাড়া. পাওয়ার প্লেতে সময় একইভাবে ট্র্যাক করে না। আমরা পাওয়ার-প্লে টাইমে রেট পরিসংখ্যান করতে পারি না এবং কিছু সংগ্রহ করার আশা করি কারণ পাওয়ার প্লেতে বেশি সময় একটি ইতিবাচক এবং একটি নেতিবাচক পরিবর্তনশীল।

ইতিবাচক কারণ আরও সুযোগের সাথে সুবিধার সাথে আরও সুযোগ আসে। আরও পাওয়ার-প্লে সময় হতে পারে — চাপ, হতে পারে — মানে একজন খেলোয়াড় এমন একটি দলের মূল অংশ যারা বেশি পাওয়ার প্লে পায় কারণ তারা বেশি পেনাল্টি আঁকে।

কিন্তু এটিও নেতিবাচক কারণ বেশি পাওয়ার-প্লে সময় মানে একটি অকার্যকর ইউনিট যা স্কোর করতে পারে না। কারণ সুবিধার খেলোয়াড়দের লক্ষ্য হল একটি গোল করে যত তাড়াতাড়ি সম্ভব পাওয়ার প্লে শেষ করা। পাওয়ার প্লেতে আরও সময় একটি সূচক হতে পারে যে কোনও খেলোয়াড় ফ্যান্টাসি পয়েন্ট তৈরি না করেই সেই সময়টি সেখানে ব্যয় করছে।

তাই পাওয়ার-প্লে মেট্রিক্সের এক্সেল-ভিত্তিক উইন্ডমিলগুলিতে কাত হওয়ার সময় আমি ডন কুইক্সোটের মতো একটু বেশি অনুভব করেছি। আমি আমার হৃদয়ে জানতাম এখানে হত্যা করার জন্য কোন শত্রু নেই, কিন্তু আমি কাজটি একইভাবে সেট করেছি।

নিম্নলিখিত পরিসংখ্যান দ্বারা সমস্যাটি নিখুঁতভাবে ধরা যায়: এই মৌসুমে দ্বিতীয়-সবচেয়ে বেশি পাওয়ার-প্লে গোলের দল এবং এই মৌসুমে সবচেয়ে কম পাওয়ার-প্লে গোলের দল উভয়ই শক্তি প্রতি বরফের উপর একই পরিমাণ সময় ব্যয় করেছে। – খেলার সুযোগ। দ্য অটোয়া সিনেটর 131টি সুযোগ জুড়ে পাওয়ার প্লেতে 209.05 মিনিট সময় ব্যয় করেছে কলম্বাস ব্লু জ্যাকেট 90টি সুযোগ জুড়ে সুবিধার জন্য 143.13 মিনিট ব্যয় করেছেন।

সুতরাং যদি উভয় দলই প্রতি পাওয়ার-প্লে সুযোগের জন্য সঠিকভাবে 1.60 মিনিট ব্যয় করে, তবে যে কোনও খেলোয়াড়ের জন্য হারের পরিসংখ্যান ব্যবহার করার চেষ্টা করা থেকে আমরা কী অর্থ পাব? একজন খেলোয়াড়ের পরিসংখ্যান বা পাওয়ার প্লেতে ফ্যান্টাসি পয়েন্টের যেকোন পরিমাপ যা প্রতি-সময়-ইউনিট পরিমাপ ব্যবহার করে তাতে দলের পাওয়ার-প্লে সাফল্যের প্রসঙ্গ থাকা দরকার কারণ এটি তাদের সময়ের সাথে সম্পর্কিত।

কিন্তু আমি অভিনব পেয়ে ভেবেছিলাম, হয়তো আমি পরিসংখ্যান থেকে দরকারী কিছু খুঁজে পেতে পারি। সর্বোপরি, আমাদের কাছে গেম খেলা, বরফের উপর পাওয়ার-প্লে সময়, পাওয়ার-প্লে গোল এবং অ্যাসিস্ট এবং এমনকি স্বতন্ত্র খেলোয়াড়ের জন্য পাওয়ার-প্লে শট, সেইসাথে সুযোগ, মোট পাওয়ার-প্লে সময়, দলের পাওয়ার-প্লে গোল এবং প্রতিটি ফ্র্যাঞ্চাইজির জন্য আরও বেশি। এই সমস্ত ডেটা থেকে নিশ্চয়ই কিছু বলার মেট্রিক একত্রিত হতে পারে?

দুঃখজনকভাবে, আপনি যদি সমীকরণের বাইরে বরফের উপর সময় ছেড়ে দেওয়ার চেষ্টা করেন, যেটি উপরের আলোচনার কারণে একটি লক্ষ্য ছিল, আপনি মূলত একই মৌলিক অভিক্ষেপে ঘুরে বেড়াতে থাকবেন যা আপনি পাওয়ার-প্লেতে একজন খেলোয়াড়ের ফ্যান্টাসি পয়েন্টগুলি গ্রহণ করার পরে পান এবং একটি দল কতটি সুযোগ পায় তার উপর ভিত্তি করে বাকি মৌসুমের অনুপাত। আমি মনে করি আমি চারটি ভিন্ন উপায়ে ঠিক একই মৌলিক সূত্রে ফিরে এসেছি।

এবং কি অনুমান? এটা যে বলা হয় না. এটি বেশিরভাগই দেখায় যে সেরা ফ্যান্টাসি প্লেয়াররা সেরা ফ্যান্টাসি প্লেয়ার হতে থাকবে।

কিন্তু এই সমস্ত স্প্রেডশীট কাজ করার সাথে সাথে, আমি মনে করি আমি কয়েকটি পরিসংখ্যান হাইলাইট করার সুযোগ নেব — যেগুলি সাধারণ পাওয়ার-প্লে শতাংশের চেয়ে একটু গভীরে যায় — যা আমার আগ্রহকে বাড়িয়ে তুলেছিল৷

সবচেয়ে ভালো সুবিধা

সেরা পাওয়ার প্লের ঐতিহ্যগত সংজ্ঞা হল সেরা রূপান্তর শতাংশ সহ। কিন্তু এটি সেই ইউনিটের কার্যকারিতাকে প্রভাবিত করে না। বিভিন্ন পাওয়ার-প্লে মেট্রিক্সের সাথে খেলতে গিয়ে, আমি এটি পছন্দ করেছি: পাওয়ার-প্লে সুযোগগুলি, পাওয়ার-প্লে গোল দ্বারা বিভক্ত (যা আপনাকে একটি গোলের জন্য একটি দলকে প্রয়োজনীয় সুযোগের গড় সংখ্যা দেয় এবং এটি সরাসরি বিপরীত ঐতিহ্যগত শতাংশ) তারপর সুযোগ প্রতি বরফের গড় সময় দ্বারা গুণিত হয়। সংখ্যা যত কম, পাওয়ার প্লে তত ভাল আমার অনুমানে।

কিন্তু সেই মেট্রিকের মধ্যেও একটা ভুল আছে। দেখুন, পাওয়ার-প্লে গোলই পাওয়ার প্লে শেষ করার একমাত্র উপায় নয়। পেনাল্টি নিলে সেটাও হয়। এই মৌসুমে পাওয়ার প্লে চলাকালীন ব্ল্যাকহকস 14টি দুই মিনিটের পেনাল্টি নিয়েছে (প্রতি ইভলভিং হকি) তাদের দক্ষতা কত মিনিটে ঠেলে দিয়েছে তা জানার একমাত্র উপায় হল 104টি সুযোগের ওপরে ছিদ্র করা তাদের দেখতে হবে কোনটি 14টি পেনাল্টির মাধ্যমে কম হয়েছে এবং কোনটি তাদের 22টি পাওয়ার-প্লে গোলের কারণে কেটেছে।

অথবা এমনকি অয়েলার্সকেও ধরুন, যারা 1.44 মিনিটে পাওয়ার-প্লে সুযোগ প্রতি বরফের উপর খুব কম সময়ে লিগকে সহজে নেতৃত্ব দেয়। এই মৌসুমে পাওয়ার প্লেতে থাকাকালীন ১১টি পেনাল্টি নিয়েছে তারা। এটা খুবই সম্ভব যে তারা লিগের বাকি অংশের তুলনায় সুবিধার জন্য তাদের ছোট গড় সময় অবদান রাখতে সাহায্য করেছে।

সমীকরণে পেনাল্টি বুনতে একটি মার্জিত উপায় ছাড়াই এবং এই জ্ঞানের সাথে যে কিছু সুবিধার শুরুতে এবং কিছু ঠিক শেষে আসতে পারে, আমি এই পুরষ্কারটি উপাখ্যানে দিতে যাচ্ছি।

অটোয়া সিনেটরদের এনএইচএলে সেরা পাওয়ার প্লে রয়েছে। তারা রূপান্তর হারে চতুর্থ স্থানে রয়েছে, আমার ইনভার্স মেট্রিকে চতুর্থ যা দক্ষতার জন্য দায়ী এবং এই মৌসুমে সুবিধার সময় তারা মাত্র পাঁচটি পেনাল্টি নিয়েছে, যা লিগের সপ্তম-কমটির জন্য টাই করা হয়েছে।

অয়েলার্সের সেন্সের চেয়ে হাতে গোনা কয়েকগুণ বেশি গোল রয়েছে (২৮ ডিসেম্বর পর্যন্ত ৪২ থেকে ৩৭), কিন্তু সেন্সের হাতে দুটি খেলা রয়েছে। এটি একটি চমত্কার শীর্ষ ইউনিট সঙ্গে অ্যালেক্স ডিব্রিঙ্ক্যাট, টিম স্টুটজল, ব্র্যাডি টাকাচুক এবং ড্রেক ব্যাথারসন সামনে এবং টমাস চ্যাবোট বিন্দুতে, সঙ্গে ক্লদ গিরোক্স প্রবেশ করতে প্রস্তুত এবং জোশ নরিস ফেব্রুয়ারির আগে ফিরে আসার কথা। জেক স্যান্ডারসন এমনকি প্রয়োজনের সময় Chabot-এর জন্য একটি মানের স্ট্যান্ড-ইন হতে প্রমাণিত হয়েছে।


ইএসপিএন ফ্যান্টাসি হকি খেলতে খুব বেশি দেরি নেই! নিবন্ধন করুন বিনামূল্যে এবং 13 জানুয়ারী এর আগে আপনার লিগ তৈরি করুন প্লেয়ারদের ড্রাফটিং শুরু করতে কনর ম্যাকডেভিড, জেসন রবার্টসন, এবং আরো! আমরা আপনাকে স্বল্প-মৌসুমের ফ্যান্টাসি হকির সহায়ক নির্দেশিকা সহ প্রস্তুত করেছি:


প্রত্যাশিত ফ্যান্টাসি পয়েন্ট

শক্তি নাটকের জন্য একধরনের ভবিষ্যদ্বাণীমূলক সূত্র খুঁজে বের করার জন্য নেওয়া বরং শ্রমসাধ্য রুটটি বারবার বরফের সমস্যাগুলিতে সর্বদা বর্তমান সময়ে চলে গেছে। কিন্তু প্রত্যাশিত ফ্যান্টাসি পয়েন্ট গণনা কিছু খেলোয়াড়কে নির্দেশ করেছে — বিশেষ করে যারা সময় মিস করেছে বা তাদের দলের সব খেলা খেলেনি — সামনের দিকে উৎপাদন বৃদ্ধির সম্ভাব্য উৎস হিসেবে। 28 ডিসেম্বরের গেমের পরে প্লেয়ারের পরিসংখ্যান ক্লিপ করা হয়েছে ইভলভিং হকি.

অ্যালেক্স ইয়াফালোলস এঞ্জেলেস কিংস (7.8% লীগে তালিকাভুক্ত): তার 15টি খেলায়, তিনি 16 মিনিট পাওয়ার-প্লে টাইম খেলেছেন। যে সময়টা সে ইনজুরিতে মিস করেছে তার জন্য সামঞ্জস্য করে, সে কিংসের মোট পাওয়ার-প্লে সময়ের মোট 18.8% খেলেছে, যা বর্গক্ষেত্রে দ্বিতীয়-ইউনিট অঞ্চল। কিন্তু তিনি সেখানে দুটি গোল উত্পাদিত করেছেন এবং এটি এমন নয় গ্যাব্রিয়েল ভিলার্দি সিজনের জন্য সেলাই করা শীর্ষ ইউনিটে তার স্থান রয়েছে। Iafallo একটি নিয়মিত রোস্টার কমোডিটি হয়ে উঠতে পারে যদি সে শীর্ষ ইউনিটে একটি পদোন্নতি অর্জন করতে পারে।

নিকোলজ এহলারসউইনিপেগ জেটস (65.4%): যে তাকে সর্বজনীনভাবে তালিকাভুক্ত করা হয়নি তা একটি অপরাধের কাছাকাছি। আমরা প্রায় সপ্তাহের চেয়ে দিনে আঘাত থেকে এহলারের প্রত্যাশিত প্রত্যাবর্তন সম্পর্কে কথা বলা শুরু করতে পারি। এবং যখন তিনি ফিরে আসেন তখন তিনি শীর্ষ পাওয়ার-প্লে ইউনিটে ফিরে যাওয়ার জন্য একটি লক, যেখানে তিনি মৌসুমের শুরুতে তার দুটি গেমে মাত্র আট মিনিটের কাজের মধ্যে 1.7 ফ্যান্টাসি পয়েন্ট তুলেছিলেন।

টাইলার জনসনC/W, শিকাগো ব্ল্যাকহকস (3.1%): একটি বর্ধিত আঘাত অনুপস্থিতির জন্য অ্যাকাউন্টিং, জনসনের সামঞ্জস্যপূর্ণ পাওয়ার-প্লে টাইম শেয়ার হল 43.9%, যা বর্ডারলাইন প্রথম-ইউনিট পরিসর। ইনজুরির আগে তিনি শীর্ষ ইউনিটে ছিলেন, কিন্তু টেলর রাডিশ তারপর থেকে ঘটনাস্থল দখল. কিন্তু জনসনের দক্ষতা এই মরসুমে মাত্র 25.2 মিনিটের কাজের মধ্যে 6.1 ফ্যান্টাসি পয়েন্ট সহ স্পট অন রয়েছে। তিনি যদি র‌্যাডিশের ভূমিকায় ফিরে যান, তবে তিনি কিছু সপ্তাহ শুরু করতে পারেন।

আলেকজান্ডার হোল্টজনিউ জার্সি ডেভিলস (0.6%): মৌসুমের এই পর্যায়ে তিনি একজন রোস্টার মূল ভিত্তিও নন। ডেভিলরা তরুণ স্নাইপারের মধ্যে কী আছে তা চিনতে পেরেছে এবং সুবিধার সময় ওভেককিনের অফিসে তাকে কয়েকবার ব্যবহার করেছে। নিশ্চিতভাবেই, তিনি সাতটি পাওয়ার-প্লে শট বিস্ফোরিত করেছেন এবং 14টি গেম জুড়ে 22.9 মিনিটে দুবার গোল করেছেন। প্রেস বক্সে সময়ের জন্য তার সামঞ্জস্যপূর্ণ ব্যবহার টিমের পাওয়ার-প্লে সময়ের 32.8% কাজ করে, তাই যখন সে লাইনআপে থাকে, ডেভিলরা তাকে ব্যবহার করে। তবে হোল্টজকে স্থায়ীভাবে প্রথম ইউনিটটি ক্র্যাক করতে হবে এর জন্য এই মরসুমে কল্পনার জন্য অনেক কিছু বোঝাতে হবে, যা এই মুহুর্তে পৌঁছানোর মতো মনে হয়।

জোনাটান বার্গেনC/W, ডেট্রয়েট রেড উইংস (0.5%): রেড উইংস মিডল সিক্সকে শক্তিশালী করার জন্য একটি মনোরম আশ্চর্য, বার্গেনও কিছু পরিমিত পাওয়ার-প্লে কাজ পাচ্ছেন। মিস করা সময়ের জন্য সামঞ্জস্য করে, তিনি এই মৌসুমে সক্রিয় থাকাকালীন দলের পাওয়ার-প্লে সময়ের 30.9% খেলেছেন এবং সুবিধার জন্য 36 মিনিটে 10.3 ফ্যান্টাসি পয়েন্ট পেয়েছেন। দুর্ভাগ্যবশত, বার্গগ্রেনের পথে সম্ভবত কম সুযোগ আসছে কারণ জ্যাকব ভ্রনা এএইচএলে একটি কন্ডিশনিং কাজ শুরু করেছিলেন এবং টাইলার বার্তুজি তার প্রত্যাশিত প্রত্যাবর্তন থেকে প্রায় দুই সপ্তাহ বাকি।

বোয়েন বাইরামডি, কলোরাডো তুষারপাত (20.8%): এটি এমন চোট যা এই মৌসুমে অন্যদের চেয়ে আপাতদৃষ্টিতে বেশি টেনেছে। মনে হচ্ছে বাইরাম 4 নভেম্বরে তার শেষ খেলার পর থেকে প্রায় প্রতিদিনই চলছে। এই মৌসুমে সে যে 10টি গেম খেলেছে, সে সুবিধায় সেকেন্ড-ইউনিট কোয়ার্টারব্যাক হিসেবে খেলেছে এবং মাত্র 11.9-এ 1.8 ফ্যান্টাসি পয়েন্ট অর্জন করেছে কাজের মিনিট মনে রাখবেন, যখনই বাইরাম ফিরে আসবে, Avs-এর জন্য এই দ্বিতীয় ইউনিটটি ট্রিকল-ডাউন স্বাস্থ্যের সাথে অনেক ভালো হয়ে যাবে। নাথান ম্যাককিনন এবং গ্যাব্রিয়েল ল্যান্ডস্কগ উভয়ই এখন থেকে দুই সপ্তাহের মধ্যে লাইনআপে থাকতে পারে (ম্যাককিনন প্রত্যাশিত সময়ের চেয়ে তাড়াতাড়ি)।

ডিলান গুয়েন্থার, ডব্লিউ, অ্যারিজোনা কোয়োটস (0.4%): ওয়ার্ল্ড জুনিয়র চ্যাম্পিয়নশিপে ঋণ নেওয়ার পর যখন সে মরুভূমিতে ফিরে আসে, তখন গুয়েন্থারের সুবিধার জন্য আরও ক্ষতি করার সুযোগ থাকে। তিনি 45.7 মিনিটে 11.1 ফ্যান্টাসি পয়েন্টের জন্য তিনটি পাওয়ার-প্লে গোল করেছেন। তার ভাগ স্পষ্টতই দ্বিতীয় ইউনিট, কিন্তু Coyotes উভয় ইউনিট থেকে একটি শালীন শক্তি খেলা আছে, তাই এটি একটি খারাপ জায়গা না.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *